কলকাতা (১২ ডিসেম্বর '২৫):- ধীরে ধীরে পূর্ব ভারতে বাজার পাচ্ছে 'টাটা সোলফুল' (Tata Soulfull)-এর গন্ধরাজ ও লঙ্কার স্বাদযুক্ত (Gondhoraj Chilli Flavored) 'মসালা ওটস প্লাস' (Masala Oats+)।
বলে রাখা ভালো, গত ২৭ নভেম্বর পশ্চিম ভারতের জন্য 'মস্ত মিসাল' ও পূর্বভারতের জন্য 'গন্ধরাজ ও লঙ্কা'-র গন্ধযুক্ত 'মসালা ওটস প্লাস' বাজারে এনেছে 'টাটা সোলফুল'।
কাওন দানা বা কাউন বা সামা কিংবা মাওড়া এবং জোয়ার-এর মিশ্রণে প্রস্তুত এই সামগ্রী বাজারজাত করার মুহূর্তে 'টাটা সোলফুল'-এর মুখ্য বিপনন আধিকারিক রসিকা প্রশান্ত (Rasika Prashant, Chief Marketing Officer, Tata Soulfull) আশা প্রকাশ করে জানিয়েছিলেন, "আশা করব এই খাবার পূর্বভারতের মানুষদের পুরনো স্বাদের স্মৃতি ফিরিয়ে দেবে।"
'নন-স্টিকি মজা, গন্ধরাজ চিলি স্বাদের রাজা', শীর্ষক আঞ্চলিক ট্যাগলাইন নিয়ে জনগণের মন পেতে চেয়েছে এই খাদ্য সামগ্রী।
সংস্থার বক্তব্য অনুযায়ী, 'টাটা কনজিউমার প্রোডাক্টস'-এর একটি ব্র্যাণ্ড এবং 'বেটার-ফর-ইউ' প্যাকেটজাত খাবারে অগ্রণী, 'টাটা সোলফুল মাসালা ওটস প্লাস গন্ধরাজ চিলি' লঞ্চের মাধ্যমে এখন পূর্ব ভারতের জনপ্রিয় টক স্বাদকে স্ন্যাকিং বিভাগে নিয়ে এসেছে। পশ্চিমবঙ্গের গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি, এই নতুন ভেরিয়েন্টটি বাংলার প্রিয় গন্ধরাজ লেবুর সুগন্ধ আর লঙ্কার হালকা ঝালকে মিশ্রিত করে, একই সঙ্গে ব্র্যাণ্ডের নিজস্ব পদ্ধতিতে মিলেটের তৈরি, নন-স্টিকি টেক্সচার বজায় রাখে।
মাসালা ওটস প্লাস পোর্টফোলিওর সাফল্যের উপর ভিত্তি করে, যা আগে থেকেই ২৫ শতাংশ মিলেট কন্টেন্ট (নাভেন ও জোয়ার) এবং অনন্য নন-স্টিকি টেক্সচারের জন্য অন্যদের থেকে আলাদা, ব্র্যান্ডটি এখন স্থানীয় স্বাদগুলোকে একটি আধুনিক, পুষ্টিকর ফরম্যাটেনিয়ে আসার মাধ্যমে স্বাদের উদ্ভাবনকে একটি পরবর্তী স্তরে নিয়ে যায়। টাটা সোলফুল মাসালা ওটস প্লাস গন্ধরাজ চিলি মাত্র চার মিনিটেই প্রস্তুত করা যায়, যা ব্যস্ত সকালে, দুপুরের খিদের সময়, অথবা সন্ধ্যার টুক-টাক খাবারের জন্য এটিকে আদর্শ করে তোলে। অন্যান্য মাসালা ওটস প্লাস ভ্যারিয়েন্টের মতোইএটি উচ্চ ফাইবার সরবরাহ করে এবং নন-স্টিকিটেক্সচার খাওয়ার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে।
এই আঞ্চলিক পরিচয়ের উপর ভিত্তি করে একটি প্রাণবন্ত ক্যাম্পেনের মাধ্যমে এই উদ্বোধনটি করা হবে। প্যাকেজিং ও সৃজনশীলতার উপর স্থানীয় অনুভূতি তুলে ধরা থেকে শুরু করে বাজার, অফিস ও কমিউনিটি ইভেন্টে অনগ্রাউন্ড স্যাম্পলিং—সবকিছুই করা হয়েছে আবেগীয় সংযোগ দৃঢ় করার জন্য।আঞ্চলিক ট্যাগলাইন, "নন-স্টিকি মজা, গন্ধরাজ চিলি স্বাদের রাজা", ব্র্যান্ডের আনন্দময়, সবার কাছে পৌঁছনো ব্যক্তিত্বকে প্রকাশ করে এবং ভোক্তাদের নিজস্ব ভাষায় কথা বলে।

Comments
Post a Comment