মহিলাদের উপর নৃশংসতা করার অনুমতি দিয়েছেন মমতা দিদি : অমিত শাহ


এম রাজশেখর

রায়গঞ্জ (২৪ এপ্রিল '২৪):- "পশ্চিমবঙ্গের মহিলাদের উপর নৃশংসতা করার অনুমতি দিয়েছেন মমতা দিদি," বলে সর্বজনসমক্ষে ঘোষণা করলেন 'ভারতীয় জনতা পার্টি'-র অন্যতম বরিষ্ঠ নেতা তথা দেশের বিদায়ী স্বরাষ্ট্র ও সহযোগিতায় মন্ত্রী অমিত শাহ (Amit Shah, MIC, Department of Home Affairs & Co-operation, Government of India)।
গতকাল রায়গঞ্জের করণদিঘিতে 'ভারতীয় জনতা পার্টি'-র তরফে আয়োজিত এক নির্বাচনী জনসভায় নিজের বক্তব্য রাখতে গিয়ে এমনই মন্তব্য করেন অমিত শাহ।

লোকসভা নির্বাচনের দ্বিতীয় পর্বের মতদানের আগে সূর্য্যদেব যেমন প্রকৃতির উপর সমানে উত্তাপ বৃদ্ধি করে চলেছে, ঠিক সেভাবেই নির্বাচনী ময়দানের প্রতিপক্ষ রাজনৈতিক শিবিরগুলোও একে অপরের উপর শাণিত বাক্যের প্রহার বাড়িয়েই চলেছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে নিশানা করে অমিত শাহ গতকাল স্পষ্ট ভাষায় বলেছেন, "সন্দেশখালিতে মমতা দিদি ভোটব্যাঙ্কের লোভে মহিলাদের উপর অত্যাচারের অনুমতি দিয়েছিলেন।"

দ্ব্যর্থহীন ভাষায় শাহ জানান, "ভোট ব্যাঙ্কের কারণে মমতা দিদি শুধু মহিলাদের উপর নৃশংস অত্যাচার করার অনুমতি দেননি, এর পাশাপাশি তিনি অপরাধীদের রক্ষা করার ষড়যন্ত্রও করেছিলেন। একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়েও মমতা দিদি সন্দেশখালীর নারী শক্তিকে অপমান করেছেন এবং লজ্জাজনক ঘটনাতেও রাজনীতি করে চলেছেন। মমতা দিদির এই আচরণই বুঝিয়ে দিচ্ছে তিনি বাংলার মহিলাদের কতটা সম্মানের চোখে দেখেন।

অপরদিকে 'ভারতীয় জনতা পার্টি' জনৈক নির্যাতিতা নারীকে প্রার্থী করে সন্দেশখালির মহিলাদের নতুন করে ঘুরে দাঁড়ানোর রসদ সরবরাহ করেছে।

মা মাটি মানুষের ধ্বনি তোলা রাজনৈতিক দল নিজেই এখন ঘোষিত বার্তার বিরুদ্ধাচরণ করে চলেছে।
রাজ্যের উন্নতির জন্য কেন্দ্রীয় বরাদ্দকৃত অর্থও তৃণমূলী নেতানেত্রীগণ আত্মস্মাৎ করেছে।
একদিকে মমতা দিদি অবৈধ অনুপ্রবেশের ঘটনায় মৌনব্রত ধারণ করেছেন অপরদিকে সিএএ-র বিরুদ্ধাচরণও করে চলেছেন।"

নির্বাচনী জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়-এর উদ্দেশ্যে অমিত শাহ জোর গলায় দাবী করেছেন, "দিদি শুনে রাখুন, বাংলায় ৩৫ টা আসন পাবে 'ভারতীয় জনতা পার্টি'।"

Comments