বাৎসরিক সঙ্গীতানুষ্ঠান উদযাপন করল সেন্ট জোয়ান'স স্কুল


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (১৪ মার্চ '২৪):- আজ অপরাহ্নে বিধাননগরের 'ইস্টার্ন জোনাল কালচারাল সেন্টার' (Eastern Zonal Cultural Center, Saltlake, Kolkata)-এর অডিটোরিয়ামে একাধিক বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে বাৎসরিক সঙ্গীতানুষ্ঠান 'মাইরিয়াড ২০২৪' (Annual Concert 'Myriad 2024') প্রদর্শন করল 'সেন্ট জোয়ান'স স্কুল' (St. Joan's School)-এর ছাত্রছাত্রীবৃন্দ।

বিদ্যালয়ের বাৎসরিক সঙ্গীতানুষ্ঠানে উপস্থিত ছিলেন  পূর্ব ও উত্তর পূর্ব ভারতের জন্য নিযুক্ত ব্রিটিশ ডেপুটি হাইকমিশনার ডঃ এণ্ড্রু ফ্লেমিং (Dr. Andrew Fleming , British Deputy High Commissioner to East & North East India), গণপ্রজাতন্ত্রী চিনের কোলকাতাস্থ দূতাবাসের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল ক্যুইন ইয়ং (Quin Yong, Chinese Acting Consul General in Kolkata), পশ্চিমবঙ্গ সরকারের অগ্নিনির্বাপণ ও জরুরি পরিষেবা বিভাগের মন্ত্রী সুজিত বোস (Sujit Bose, MIC, Department of Fire & Emergency Services, Govt. of West Bengal) এবং বিধাননগর পৌরনিগমের মহানাগরিক কৃষ্ণা চক্রবর্তী (Krishna Chakraborty, Mayor, Bidhannagar Municipal Corporation) সহ একাধিক বিশিষ্ট ব্যক্তি।


'সেন্ট জোয়ানস স্কুল'-এর তরফ থেকে প্রধান শিক্ষিকা দেবযানী ঘোষ (Debjani Ghosh, Principal, St. Joan's School) সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "গত ২ সপ্তাহের পরিশ্রমের ফসল রূপে বিদ্যালয়ের ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম এবং একাদশ শ্রেণীর ২৫০ জন বাছাই করা ছাত্রছাত্রী সম্মিলিত ভাবে আজকের বাৎসরিক সঙ্গীতানুষ্ঠানে সাফল্যের সাথে অংশগ্রহণ করেছে।"  

Comments