শিশুদের জন্য আরো খোলামেলা প্রাণস্পর্শী উৎসব আযোজন করা প্রয়োজন : অনুপম হালদার

 


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২১ জানুয়ারী '২৪):- দ্বিতীয় বর্ষ 'অঙ্কন উৎসব' (2nd year Drawing Festival)-কে কেন্দ্র করে হর্ষোল্লাসে মেতে উঠল কৃষ্ণপুর মিলনবাজারের 'সুভাষ শিশু উদ্যান'।

হর্ষোল্লাসের আতিশয্যে উৎফুল্ল হয়ে পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের যুগ্ম আয়োগ অনুপম হালদার (Anupam Halder, Joint Commissioner of Revenue, Department of Finance, Government of West Bengal) নিজের আবেগকে অবদমিত না করতে ফেলে বলেই ফেললেন, "আজকের দিনে শুধুমাত্র শিশুদের জন্য এইরকম প্রাণ উজাড় করা খোলামেলা অনুষ্ঠান সত্যি বড়ো কম হচ্ছে।
শিশুদের জন্য আরো খোলামেলা প্রাণস্পর্শী উৎসব আযোজন করা প্রয়োজন।"

প্রসঙ্গত বলে রাখা ভালো, কর্মা সোস্যাল অ্যাণ্ড ওয়েলফেয়ার ট্রাস্ট (Karma Social & Welfare Trust)-এর দ্বিতীয় বর্ষ অঙ্কন উৎসব-এর পুরস্কার বিতরণী মঞ্চ থেকে নেমে তিনি আজ এই কথা বলেন।

'কর্মা সোস্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট'-এর অধ্যক্ষ অনিলকুমার দাস (Anilkumar Das, Chairman, Karma Social & Welfare Trust) আজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "অঙ্কন উৎসব শুরু হওয়ার আগে চার বছর অঙ্কন প্রতিযোগিতা আয়োজিত হয়েছিল।
এবারের 'অঙ্কন উৎসব'-এ পাঁচটা বিভাগ মিলিয়ে মোট ৫৫০ প্রতিযোগী ও প্রতিযোগিনী অংশগ্রহণ করেছিল।
প্রত্যেক বিভাগ থেকে প্রথম স্থানাধিকারী উপহার রূপে পেয়েছে সাইকেল, স্মারক ও শংসাপত্র, দ্বিতীয় স্থানাধিকারী পুরস্কার রূপে পেয়েছে ট্রলিব্যাগ, স্মারক ও শংসাপত্র এবং তৃতীয় স্থানাধিকারী পুরস্কার রূপে পেয়েছে ব্যাকপ্যাক, স্মারক ও শংসাপত্র।"

Comments