স্পার্ক গো ২০২৪-এর আবরণ উন্মোচন করলেন যীশু সেনগুপ্ত


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৫ ডিসেম্বর '২৩):- আজ কোলকাতার ডালহৌসী এলাকার এক দোকানে বহু প্রতিক্ষিত 'স্পার্ক গো ২০২৪' (SPARK GO 2024) নামাঙ্কিত মোবাইল ফোন (Mobile Phone)-এর আবরণ উন্মোচন করলেন টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম অভিনেতা যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta, Actor)।

'টেকনো মোবাইল ইণ্ডিয়া'-র মুখ্য কার্যনির্বাহী আধিকারিক অরিজিৎ তলাপাত্র (Arijeet Talapatra, Chief Executive Officer, Techna Mobile India) আজ এক সাক্ষাৎকারে জানিয়েছেন, "স্পার্ক গো ২০২৪ নামাঙ্কিত এই মোবাইল ফোনের দাম শুরু হচ্ছে মাত্র ৬,৬৯৯ টাকা থেকে।

বলে রাখা ভালো, আজ 'স্পার্ক গো ২০২৪' নামাঙ্কিত মোবাইল ফোনের আবরণ উন্মোচন করার পাশাপাশি 'টেকনো মোবাইল ইণ্ডিয়া' ভারতে তৈরী ভাঁজকরা যায় এমন মোবাইল 'ফ্যান্টম ভি'-র নতুন দাম ঘোষণা করেছে।

যীশু খ্রিষ্ট-র জন্মদিন ও অন্যান্য শীতকালীন অনুষ্ঠানের প্রাক্কালে 'টেকনো মোবাইল ইণ্ডিয়া'-র তরফ থেকে জানানো হয়েছে, "এখন থেকে ৮৮, ৮৮৮ টাকা দামের 'ফ্যান্টম ভি ফোল্ড' (PHANTOM V Fold) মোবাইল ফোন পাওয়া যাবে মাত্র ৬৯, ৯৯৯ টাকায়।"

'টেকনো মোবাইল ইণ্ডিয়া'-র তরফ থেকে আরো বলা হয়েছে, "৭ ডিসেম্বর থেকে 'আমাজন' (Amazon)-এও একই দামে এই মোবাইল ফোন উপলব্ধ হবে।"

Comments