বিভিন্ন মনলোভা প্রকল্পের মাধ্যমে সংস্থার হীরকজয়ন্তী বর্ষ উদযাপন করছে সেলস এম্পোরিয়াম


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৩১ ডিসেম্বর '২৩):- হীরকজয়ন্তী বর্ষ (Diamond Jubilee)-এ 'ক্রেতাবান্ধব সংস্থা' রূপে নিজেদের নতুন করে মেলে ধরল প্রয়াত হংসরাজ জৈন ও পুনমচাঁদ জৈন প্রতিষ্ঠিত 'সেলস এম্পোরিয়াম' (Sales Emporium) কর্তৃপক্ষ।

বলে রাখা ভালো, দমদম নাগেরবাজার ছাড়াও এই মুহূর্তে সংস্থার ছত্রছায়ায় এবং মনোজ জৈন (Manoj Jain, Partner) ও নরেন্দ্র জৈন (Narendra Jain, Partner)- এর সুযোগ্য নেতৃত্বকে চলছে ১২ টা শাখা।


আজ সংস্থার বারাসাত শাখার বিপণি প্রবন্ধক রাজেশ ঘোষ (Rajesh Ghosh, Store Manager, Sales Emporium, Barasat Branch) সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "সংস্থার ৬০ বর্ষ পূর্তি উপলক্ষ্যে এই মুহূর্তে তিনটে মনলোভা প্রকল্প (3 Scheme)-এর অধীনে পরিষেবা দেওয়ার কাজ চলছে।
প্রথম প্রকল্পের অধীনে, অনধিক ৭০ বর্ষের যেকোনো ভারতীয় নাগরিক মাত্র ৬০ টাকা দোকানে দিয়ে বকেয়া অর্থ মাসিক কিস্তিতে পরিশোধের শর্তে যেকোনো সামগ্রী হস্তগত করতে পারবেন।
দ্বিতীয় প্রকল্পের অধীনে, বিবাহের মরশুমে যেকোনো পিতামাতা তাঁর বিবাহযোগ্য সন্তানসন্ততির জন্য অথবা যেকোনো পূর্ণবয়স্ক ব্যক্তি তাঁদের বিবাহের জন্য মাসিক কিস্তির শর্তে ৯৯ হাজার টাকার মধ্যে টিভি, রেফ্রিজারেটর, শীতাতপ যন্ত্র, সাউণ্ড সিস্টেম, চিমনি সহ নানাবিধ ইলেকট্রনিক সামগ্রী সংগ্রহ করতে পারবেন।
তৃতীয় প্রকল্পের অধীনে, হীরকজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে সংস্থার তরফ থেকে পুরনো ক্রেতাদের পুনরায় দোকানে কেনাকাটা করতে আসার জন্য অনুরোধ করা হচ্ছে।
সংস্থার আহ্বানে সাড়া দিয়ে যে সকল ক্রেতারা দোকানে এসে ১৫ হাজার কেনাকাটা করছেন তাঁদের অতিরিক্ত ৫০০ টাকার ছাড়া এবং বিশেষ উপহারও দেওয়া হচ্ছে।"


'সেলস এম্পোরিয়াম'-এর বারাসাত শাখা থেকে আরো জানানো হয়েছে, "হীরকজয়ন্তী বর্ষ উপলক্ষ্যে ২০২৪ সালের পুরো সময়টাতেই তিনটে প্রকল্পের অধীন এই বিশেষ সুযোগগুলো পাওয়া যাবে।"

Comments