হীরক জয়ন্তী বর্ষ উদযাপন শুরু করল সেলস এম্পোরিয়াম স্টোর


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (১৭ ডিসেম্বর '২৩):- 'সেলস এম্পোরিয়াম স্টোর' (Sales Emporium Store)-এর দুই অংশীদার উৎসবের মেজাজে প্রদীপ জ্বালিয়ে, কেক কেটে এবং পরস্পরকে কেক খাইয়ে আজ থেকে প্রতিষ্ঠানের হীরক জয়ন্তী বর্ষ উদযাপন (Diamond Jubilee Year Celebration) শুরু করলেন।

বলে রাখা ভালো, ১৯৬৪ সালে হংসরাজ জৈন ও পুনমচাঁদ জৈন-এর উদ্যোগে দমদম নাগেরবাজারে প্রতিষ্ঠিত হয়েছিল 'সেলস এম্পোরিয়াম স্টোর'। বর্তমানে এই প্রতিষ্ঠানের গুরুদায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন এই প্রতিষ্ঠানের দুই অংশীদার মনোজ জৈন (Manoj Jain, Partner) এবং নরেন্দ্র জৈন (Narendra Jain, Partner)।


আজ মনোজ জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "হীরক জয়ন্তী বর্ষ উপলক্ষ্যে আমরা ইলেকট্রনিক্স দ্রব্যের উপর ৬০ শতাংশ ছাড় দেওয়ার কথা ঘোষণা করছি। আগামী বছরের ১৬ জানুয়ারী পর্যন্ত এই বিশেষ ছাড় দেওয়া হবে। আমাদের মালিকানাধীন ১১ টা দোকান থেকেই এই ছাড় পাওয়া যাবে।"


গ্রাহককে ভগবান ভেবে পরিষেবা দিতে অভ্যস্ত এই সংস্থার দুই অংশীদার আজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "গ্রাহকদের সর্বোত্তম পরিষেবা দেওয়ার কারণেই আজ এই প্রতিষ্ঠান মানুষের বিশ্বাস অর্জন করতে সফল হয়েছে। আগামী দিনে আরো বেশি নাগরিককে পরিষেবা দেওয়ার উদ্দেশ্যে আরো বিপণী খোলা হবে।" 


Comments