কোলকাতায় হতে চলেছে চতুর্থতম দ্য ফিট এক্সপো অ্যাণ্ড স্পোর্ট এক্সপো ২০২৩


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৭ নভেম্বর '২৩):- এশিয়ার বৃহত্তর শারীরিক সক্ষমতা এবং ক্রীড়া বিষয়ক প্রদর্শনী রূপে এই বছর ডিসেম্বরের ১ থেকে ৩ তারিখ (December 1 to 3, 2023) কোলকাতার 'বিশ্ব বাংলা মিলন মেলা' (Biswa Bangla Milan Mela) প্রাঙ্গনে হতে চলেছে চতুর্থ তম (4th Edition) শারীরিক সক্ষমতা এবং ক্রীড়া বিষয়ক প্রদর্শনী 'দ্য ফিট এক্সপো ইণ্ডিয়া' এবং 'স্পোর্ট এক্সপো ২০২৩' (The Fit Expo India & Sport Expo 2023)।

আয়োজক সংস্থার তরফ থেকে রাজেশ ভাটিয়া (Rajesh Bhatia, President CSDA & Convener of Sport Expo) জানিয়েছেন, "ভারতের বৃহত্তম ক্রীড়া, শারীরিক সক্ষমতা ও সুস্থতা-র উৎসব (India's Biggest Sports, Fitness & Wellness Festival) রূপে আয়োজিত হতে চলেছে এই এক্সপো।"
প্রতিষ্ঠাতা নির্দেশক গগন সচদেব (Gagan Sachdev, Founder Director) জানিয়েছেন, "৩ লাখ বর্গফুট এলাকায় ২৫০-এর বেশি প্রদর্শক বা সংস্থার পাশাপাশি আন্তর্জাতিক স্তরের স্বনামধন্য ব্যক্তিদের উপস্থিতিতে চলবে এই প্রদর্শনী তথা বিবিধ আলোচনা সভা।
মার্শাল আর্টস ও কম্ব্যাট স্পোর্টস-এর ৩০ এর বেশি বিভাগে এখানে চলবে প্রদর্শনী। এই প্রদর্শনীতে ১ লাখ ২৫ হাজার দর্শনার্থী যোগদান করবেন।" 

Comments