নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত বাংলার ২৪ জন নারী পেলেন এ বছরের মা দুর্গা সম্মান


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৮ নভেম্বর '২৩) :- আলোর উৎসব দীপাবলির প্রাক্কালে নারী শক্তির প্রতীক রূপে কোলকাতা সহ পশ্চিমবঙ্গের লব্ধ প্রতিষ্ঠিত ২৪ জন নারী (24 Individual Women) পেলেন 'মা দুর্গা সম্মান' (Maa Durga Samman)।
'উড়ান গ্রুপ' (Uddan Group)-এর তরফ থেকে আজ কোলকাতার লেক ক্লাব-এ আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ২৪ জন মহিলার হাতে তুলে দেওয়া হয় এই সম্মাননা।


অনুষ্ঠানের প্রাক্কালে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে 'উড়ান গ্রুপ'-এর প্রতিষ্ঠাতা রিঙ্কি অমর সোনি (Rinki Amar Soni, Founder, Uddan Group) জানিয়েছেন, "এই নিয়ে তৃতীয়বার (3rd Edition) আমরা 'মা দুর্গা সম্মান' প্রদান করছি। নিজ নিজ ক্ষেত্রে প্রতিভার উজ্জ্বল স্বাক্ষর রাখা এবং ক্রমান্বয়ে সেই সফলতাকে স্বার্থকে ভাবে বহন করার জন্য অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রূপশা চক্রবর্তী, দেবলীনা কুমার, রিচা শর্মা, গায়িকা সোমলতা আচার্য, লগ্নজিতা চক্রবর্তী সহ মোট ২৪ জন মহিলা এবারের 'মা দুর্গা সম্মান' পাচ্ছেন।"


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমটিভি রোডিজ খ্যাত রণবিজয় সিং। অনুষ্ঠান মঞ্চে দাঁড়িয়ে রণবিজয় সিং (MTv Rodies Fame Ranvijoy Singh) জানিয়েছেন, "উড়ান গ্রুপ শুধুমাত্র নারীদের সম্মাননা প্রদান করবে শুনে আমি মনে মনে রোমাঞ্চিত হয়েছিলাম। পুরো ঘটনা চাক্ষুষ করতেই আমি আজ এখানে সশরীরে উপস্থিত হয়েছি। আয়োজক সংস্থার এই অনন্য সাধারণ প্রয়াস আমাকে অভিভূত করেছে।"

                                                   ছবি : সপ্তর্ষি বিশ্বাস 

Comments