সেনকো গোল্ড অ্যাণ্ড ডায়মণ্ডসের ধনতেরস ও বিবাহ সংগ্রহ দেখে গেলেন অভিনেত্রী কোয়েল মল্লিক


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৩০ অক্টোবর '২৩):- পশ্চিমবঙ্গের অগ্রণী স্বর্ণ ও জহরত ব্যবসায়ী (Leading Gold & Jewellery Merchant) প্রতিষ্ঠান 'সেনকো গোল্ড অ্যাণ্ড ডায়মণ্ডস' (Senco Gold & Diamonds)-এর 'ধনতেরস' এবং বিবাহ সংগ্রহ' (Dhanteras & Wedding Collection) নিজের চক্ষে দেখে মন্ত্রমুগ্ধ টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম নায়িকা কোয়েল মল্লিক (Koel Mallick, Actress)।


আজ প্রখ্যাত স্বর্ণ ও জহরত ব্যবসায়ী প্রতিষ্ঠানের ক্যামাক স্ট্রিটের প্রদর্শন তথা বিক্রয় কেন্দ্রে রক্ষিত 'ধনতেরস' ও 'বিবাহ সংক্রান্ত গহনা সংগ্রহ' ঘুরে দেখে মোহিত হয়ে পড়েন স্বনামধন্য অভিনেত্রী।

কোয়েল মল্লিক-কে সঙ্গ দেওয়ার জন্য আজ 'সেনকো গোল্ড অ্যাণ্ড ডায়মণ্ডস'-এর ক্যামাক স্ট্রিট শাখায় উপস্থিত ছিলেন সংস্থার ব্যাবস্থাপক নির্দেশক এবং মুখ্য কার্যনির্বাহী আধিকারিক শুভঙ্কর সেন (Suvankar Sen, M.D. & C.E.O., Senco Gold & Diamonds), সংস্থার অন্যতম নির্দেশক তথা নকশা ও বিপণন বিভাগের প্রধান জয়িতা সেন (Mrs. Joita Sen, Director and Head of Design and Marketing,  Senco Gold & Diamonds), ইণ্ডিয়া জুয়েলারি শপিং ফেস্টিভ্যাল-এর যুগ্ম আহ্বায়ক মনোজ ঝা (Manoj Jha, Joint Convenor, IJSF) এবং ইণ্ডিয়া জুয়েলারি শপিং ফেস্টিভ্যাল-এর সহ আহ্বায়ক কমল সিংহানিয়া (Kamal Singhania, Co-Convenor, IJSF)।


Comments