শিলিগুড়িতে নিজেদের প্রদর্শন কক্ষ তথা বিক্রয় কেন্দ্র খুলতে চলেছে আর আর আগারওয়াল জুয়েলার্স


হীরক মুখোপাধ্যায়

কলকাতা (৯ সেপ্টেম্বর '২৩):- "ক্যামাক স্ট্রিট, বড়বাজার, সল্টলেক, রৌরকেল্লা ও জয়পুর-এর পর এবার শিলিগুড়িতে প্রদর্শন কক্ষ তথা বিক্রয় কেন্দ্র খুলতে চলেছে দেশের অন্যতম অগ্রণী স্বর্ণ ও জহরত ব্যবসায়ী প্রতিষ্ঠান 'আর আর আগারওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড' (R R Agarwal Jewellers Private Limited)" বলে জানিয়েছেন সংস্থার নির্দেশক রতনলাল আগারওয়াল (Ratan Lal Agarwal, Director, R R Agarwal Jewellers Pvt. Ltd.)।

'আর আর আগারওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড'-এর ৪৬ তম বর্ষপূর্তি উপলক্ষ্যে কোলকাতার ক্যামাক স্ট্রিট শাখায় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে উপস্থিতি থেকে রতনলাল আগারওয়াল এই কথা জানান।
বলে রাখা ভালো, পাটনায় প্রথম ব্যবসা শুরু করেছিল 'আর আর আগারওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড'।


আনন্দজনক মুহূর্তকে স্মৃতির মণিকোঠায় ভাস্বর করে রাখার উদ্দেশ্যে 'আর আর আগরওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড'-এর ক্যামাক স্ট্রিট শাখার প্রদর্শন কক্ষে আজ কেক কেটে ধুমধাম সহকারে পালন করা হল ৪৬ তম বর্ষপূর্তি উৎসব (46th Years Anniversary)।

উৎসব মুহূর্তকে আকর্ষণীয় করার জন্য গহনার মজুরির উপর বিশেষ ছাড় সহ অন্যান্য কিছু চমকপ্রদ ঘোষণা করেছে 'আর আর আগারওয়াল জুয়েলার্স' কর্তৃপক্ষ।

৪৬ তম বর্ষপূর্তি উপলক্ষ্যে 'আর আর আগরওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড' গহনা বানাবার খরচের উপর ৫০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। ৮ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই অনবদ্য অফার চলবে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত।

বর্ষপূর্তি অনুষ্ঠানকে আরো মনোলোভা করে তুলতে নতুন ভাবে বিবাহ সংক্রান্ত গহনা সংগ্রহও লঞ্চ করার কথা ঘোষণা করেছে 'আর আর আগারওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড'।

'আর আর আগরওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড' গহনার নকশা নিজেদের প্রতিষ্ঠানেই বানানো হয় ফলে এই নকশা অন্য দোকানে পাওয়া সম্ভব নয়।
সব থেকে বড়ো কথা এদের গহনা এতটাই টেকসই যে এটা ২৫ - ৩০ বছর অনায়াসে ব্যবহার করা যায় এখানকার গহনা।

'আর আর আগারওয়াল জুয়েলার্স প্রাইভেট লিমিটেড'-এর একই ছাদের তলায় পাওয়া যায় কুন্দন-এর গহনা, সোনার সাধারণ বা প্রাচীন গহনা, হীরের পোলকী গহনা, হীরের অন্যান্য সংগ্রহ, জেমস স্টোন এবং সোনার মুদ্রার অনন্য সংগ্রহ।

আনন্দের মুহূর্তে সংস্থার নির্দেশক রতনলাল আগরওয়াল জানিয়েছেন, "এই জুয়েলারি ইণ্ডাস্ট্রীতে আমাদের এতটা সুনামের পেছনে রয়েছে কড়া পরিশ্রম ও সততা। আমার ছেলে রেবতীরমণ আগরওয়াল (Revati Raman Agarwal, Director, R R Agarwal Jewellers Pvt. Ltd.) আজ থেকে ৩০ বছর আগে আমার কোম্পানির দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছিল, আজকের দিনে আমাদের ব্যবসার আরো সমৃদ্ধি হয়েছে।
এখন আমার নাতি ঋষভ আগরওয়াল (Rishav Agarwal, Director, R R Agarwal Jewellers Pvt. Ltd.)-ও ৩ বছর ধরে এই ব্যবসা দেখাশোনা করছে। আশা করি ও এই ব্যবসাকে আরো এগিয়ে নিয়ে যাবে।"

এদিন এই আনন্দজনক মুহূর্তে নির্দেশক রেবতীরমণ আগরওয়াল এবং অপর নির্দেশক ঋষভ আগরওয়াল সহ একাধিক গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Comments