অ্যাকাডেমী অব ফাইন আর্টসে শুরু হল অনুপম হালদারের সপ্তম একক আলোকচিত্র প্রদর্শনী


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৮ সেপ্টেম্বর '২৩):- 'সৃজনাত্মক আলোকচিত্র প্রদর্শনী' (Creative Photography Exhibition) নামের মোড়কে কোলকাতার 'অ্যাকাডেমী অব ফাইন আর্টস'-এর 'নিউ সাউথ এ' এবং 'নিউ সাউথ বি' গ্যালারিতে আজ থেকে শুরু হল পেশায় পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের অর্থ বিভাগের যুগ্ম আয়োগ এবং নেশায় আলোকচিত্রী অনুপম হালদার (Anupam Halder, Photographer)-এর সপ্তম একক আলোকচিত্র প্রদর্শনী (7th Solo Photography Exhibition)।


প্রথিতযশা অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তী, অচ্চ্যুৎ চ্যাটার্জী, অভিনেত্রী অনামিকা সাহা, মৌবনী সরকার, চিত্রকর দিবাকর চক্রবর্তী, সুজিতকুমার ঘোষ, হাওড়া পৌরনিগমের অন্যতম পৌরপ্রতিনিধি সীমা ভৌমিক, দেব সাহিত্য কুটির-এর কর্ণধার রাজিকা মজুমদার, আলোকচিত্রী মধু সরকার, অতনু পাল সহ বিশিষ্ট জনের উপস্থিতিতে শুরু হল এই আলোকচিত্র প্রদর্শনী।


প্রদর্শনী উদ্বোধনের পর স্বনামখ্যাত আলোকচিত্রী অনুপম হালদার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "আগামী ৬ অক্টোবর পর্যন্ত এই প্রদর্শনী চলবে। প্রদর্শনী কক্ষদ্বয়ে রয়েছে ছোটো বড়ো মিলিয়ে মোট ১২৫ টা আলোকচিত্র। আগ্রহী জনসাধারণ প্রতিদিন অপরাহ্ন ৩ টে থেকে রাত ৮ টা পর্যন্ত এই প্রদর্শনী ঘুরে দেখতে পারবেন।

Comments