দ্য হার্ট ক্লাবের আনুষ্ঠানিক ঘোষণা করল ডিসান হসপিটাল গ্রুপ


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৬ সেপ্টেম্বর '২৩):- 'ডিসান হসপিটাল গ্রুপ' (Desun Hospital Group) ৭৫০ শয্যা বিশিষ্ট তাদের কোলকাতা শাখায় (Desun Hospital, Kolkata) 'দ্য হার্ট ক্লাব' (The Heart Club)-এর আনুষ্ঠানিক ঘোষণা করল।

আজ এক সাংবাদিক সম্মেলন করে 'ডিসান হসপিটাল কোলকাতা' তাদের 'দ্য হার্ট ক্লাব'-এর বিষয়ে পুঙ্খানুপুঙ্খ বর্ণনা করে জানিয়েছে, 'দ্য হার্ট ক্লাব'-এর সদস্যতা গ্রহণ করলে পরিবারের যেকোনো তিনজনকে বছরে দশবার নিঃশুল্ক কার্ডিয়াক পরামর্শ (Complimentary Cardiac Consultation)-র সাথে পরিবারের যেকোনো দুজন সদস্যকে বাৎসরিক ১০ হাজার টাকার কার্ডিয়াক হেল্থ চেক আপ (Cardiac Health Check-up) করা হবে।
প্রসঙ্গত উল্লেখ্য, এই চিকিৎসা পরিষেবা বাইরে থেকে নিতে গেলে ২০ হাজার টাকা খরচ হবে।

'ডিসান হসপিটাল গ্রুপ'-এর পক্ষ থেকে অধ্যক্ষ ও ব্যবস্থাপক নির্দেশক সজল দত্ত (Sajal Dutta, Chairman & Managing Director, Desun Hospital Group), সংস্থার নির্দেশক শাঁওলি দত্ত (Shaoli Dutta, Director, Desun Hospital Group), হসপিটালের ইন্টারভেনশনাল কার্ডিওলজি বিভাগের নির্দেশক ডাঃ সঞ্জীব পাত্র (Dr. Sanjib Patra, Director- Interventional Cardiologist, Desun Hospital, Kolkata) এবং হসপিটালের কার্ডিয়াক সার্জারি বিভাগের কনসালট্যান্ট ডাঃ সৌম্য গুহ (Dr. Soumya Guha, Consultant- Cardiac Surgery, Desun Hospital Kolkata)-র উপস্থিতিতে এই ঘোষণা করা হয়।


সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে ডিসান হসপিটাল গ্রুপ-এর অধ্যক্ষ ও ব্যবস্থাপক নির্দেশক সজল দত্ত জানিয়েছেন, "আর কিছুদিনের মধ্যেই কোলকাতার বুকে এই হসপিটালের উপরেই হেলিপ্যাড পরিষেবা শুরু হতে চলেছে।"

Comments