কোলকাতায় হয়ে গেল ডাহুয়া সুপার ইন্সটলারের আঞ্চলিক প্রতিযোগিতার মূল পর্ব


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (১৮ সেপ্টেম্বর '২৩):- ক্লোজ সার্কিট টেলিভিশন ও অন্যান্য নজরদারী সংক্রান্ত যন্ত্রাংশের ক্ষেত্রে বিশ্বের দ্বিতীয় স্থানাধিকারী সংস্থা 'ডাহুয়া টেকনোলজি' (Dahua Technology)-র প্রত্যক্ষ নিয়ন্ত্রণে 'ডাহুয়া সুপার ইন্সটলার' (Dahua Super Installer)-এর পূর্বাঞ্চলীয় প্রতিযোগিতার মূল পর্ব (Final, Eastern Regional Contest 2023) আজ হয়ে গেল কোলকাতায়।

'ডাহুয়া টেকনোলজি'-র তরফ থেকে প্রতিযোগিতা ও সাংবাদিক সম্মেলনে হোটেলে উপস্থিত ছিলেন সংস্থার ভারতীয় পরিচালকগণ।


'ডাহুয়া টেকনোলজি ইণ্ডিয়া প্রাইভেট লিমিটেড'-এর টেকনিক্যাল হেড অশ্বানি শুক্লা (Ashwini Shukla, Technical Head, Dahua Technology India Pvt. Ltd.) এই প্রতিযোগিতা সম্পর্কে জানিয়েছেন, "পূর্বাঞ্চলের অধীন অসম, ছত্রিশগড়, ওড়িশা ও পশ্চিমবঙ্গ থেকে এই প্রতিযোগিতার মূল পর্বে মোট ১৩ জন প্রতিযোগী আঞ্চলিক চূড়ান্ত পর্বের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।"

সংস্থার আঞ্চলিক বিক্রয় প্রবন্ধকে মিথিলেশ কুমার সিং (Mithilesh Kumar Singh, Regional Sales Manager, Dahua Technology India Pvt. Ltd.) বলেছেন, " সর্বভারতীয় ক্ষেত্রের মূল প্রতিযোগিতা হবে গুরগাঁওয়ে।"

'ডাহুয়া টেকনোলজি ইণ্ডিয়া প্রাইভেট লিমিটেড'-এর পক্ষ থেকে জানানো হয়েছে,"অপরাধ কম করার জন্য কাজ করছে ডাহুয়া টেকনোলজি, দেশের আরক্ষা ও প্রতিরক্ষা বিভাগকে সহায়তা করাই আমাদের উদ্দেশ্যে।"

Comments