নবম বর্ষে পদার্পণ করল বন্ধন ব্যাঙ্ক


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৩ অগস্ট '২৩):- ব্যবসায়িক উন্নতি-অবনতি, উপলব্ধি এবং মানুষের ভালোবাসা, বিশ্বাস ও ভরসাকে পাথেয় করে আজ নবম বর্ষে পদার্পণ করল 'বন্ধন ব্যাঙ্ক লিমিটেড' (Bandhan Bank Limited)।

২০১৫ সালের আজকের দিনেই বিশ্বজনীন ব্যাঙ্ক (Universal Bank) রূপে আত্মপ্রকাশ ঘটে 'বন্ধন ব্যাঙ্ক'-এর। সময়ের হিসেবে আজ অষ্টম বর্ষ পার করে (Completed 8th Year) নবম বর্ষে পদার্পণ করল 'বন্ধন ব্যাঙ্ক লিমিটেড'।

স্মরণীয় মুহূর্তকে স্বর্ণাক্ষরে লিখে রাখতে আজ সন্ধ্যায় ইস্টার্ন মেট্রোপলিটন বাইপাস সংলগ্ন এক বিলাসবহুল হোটেলে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেছিল 'বন্ধন ব্যাঙ্ক লিমিটেড'।

আনন্দঘণ মুহূর্তে অনুষ্ঠান মঞ্চ থেকে উপস্থিত অতিথিদের স্বাগত জানান 'বন্ধন ব্যাঙ্ক লিমিটেড'-এর প্রতিষ্ঠাতা, ব্যবস্থাপক নির্দেশক তথা মুখ্য কার্যনির্বাহী আধিকারিক চন্দ্রশেখর ঘোষ (Chandra Shekhar Ghosh, Founder, Managing Director & Chief Executive Officer, Bandhan Bank Limited)।


অনুষ্ঠানে প্রধান অতিথি রূপে উপস্থিত হয়ে 'অর্থনীতি, আবাসন এবং বাণিজ্যিক জগত শাসনে ভারতের দৃষ্টিকোণ' (Perspective on the Economy, Housing & Corporate Governance in India) নামাঙ্কিত বার্ষিক ভাষণ (Anniversary Lecture) প্রদান করেন এইচ ডি এফ সি ব্যাঙ্কের নির্দেশক কেকি মিস্ত্রি (Keki Mistry, Director, HDFC Bank)।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্ষপূর্তি উপলক্ষ্যে কেন্দ্রশাসিত অঞ্চল লেহ এবং জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে দুটো শাখা খুলল 'বন্ধন ব্যাঙ্ক লিমিটেড'। 

Comments