মুক্তির অপেক্ষায় বাংলা কাহিনীচিত্র রহস্য দ্বীপ


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (৫ জুলাই '২৩):- মুক্তির অপেক্ষায়
'হোয়াইট হর্স এন্টারটেনমেন্ট প্রোডাকশন হাউজ' নিবেদিত (White Horse Production House Presents) কল্প কাহিনী নির্ভর বাংলা কাহিনীচিত্র 'রহস্য দ্বীপ' (Rahaswa Dweep)। পশ্চিমবঙ্গের বুকে এই কাহিনীচিত্র মুক্তি পাচ্ছে আগামী ১৪ জুলাই।

আজ প্রেস ক্লাব কোলকাতা-য় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করে এই কাহিনীচিত্রের কাহিনী ও চিত্রনাট্যকার তথা প্রযোজক এবং যুগ্ম নির্দেশক ইয়াসমিন ইব্রাহীম (Yasmeen Ibrahim, Producer cum Joint Director) এই তথ্য পরিবেশন করেন।
তথ্য পরিবেশনের পাশাপাশি মুক্তির অপেক্ষায় প্রহর গোনা কাহিনীচিত্রের আজ পোস্টার উন্মোচনও করা হয়।

সাংবাদিক সম্মেলনে সস্ত্রীক উপস্থিত থেকে কোলকাতার অন্যতম স্বনামধন্য আলোকচিত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়োগ অনুপম হালদার (Anupam Halder, Eminent Photographer/ Dy. Commissioner, Department of Finance, Government Of West Bengal) নিজের বক্তব্যে জানিয়েছেন, "উপযুক্ত রাঁধুনির সহায়তায় যেমন রান্না লোভনীয় হয়ে ওঠে, ঠিক তেমনই ভালো কাহিনী এবং প্রথিতযশা নির্দেশকের নির্দেশনায় যে কোনো কাহিনীচিত্রই সফল হতে পারে। আশা করব এই কাহিনীচিত্রও বাংলার দর্শকদের সমাদর লাভে বঞ্চিত হবে না।"
অপরদিকে শ্রী হালদারের স্ত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের আর এক যুগ্ম আয়োগ পাঞ্চালি মুন্সি (Panchali Munsi, Dy. Commissioner, Department of Finance, Government Of West Bengal) আশা প্রকাশ করে বলেছেন "এই চলচ্চিত্র বাঙালী সিনেমা প্রেমী জনগণের মনে চিরস্থায়ী জায়গা পেলেই ভালো লাগবে।"

বলে রাখা ভালো, ভিন গ্রহের প্রাণীদের নিয়ে ছোটোদের উপযোগী করে টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর প্রবীণ ও নবীন শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে 'রহস্য দ্বীপ'।


Comments