হুঁকো এবং কফিপ্রেমীদের মনোরঞ্জনের জন্য চিনারপার্কে চালু হল ক্লাব টোয়েনটি ওয়ান এবং সেভেন স্কাই


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৬ জুলাই '২৩):- হুঁকোপ্রেমী এবং কফিখোরদের মনোরঞ্জনের জন্য চিনারপার্কে একই দিনে একই সাথে চালু হল 'ক্লাব টোয়েন্টি ওয়ান' (Club 21) এবং 'সেভেন স্কাই' (7 Sky)।
গত ২২ জুলাই সন্ধ্যায় কোলকাতার উপকণ্ঠে অবস্থিত উত্তর ২৪ পরগনা জেলার রাজারহাট এলাকার চিনারপার্কে অবস্থিত আমিনিয়া বিল্ডিংয়ের ৪ তলায় হুক্কা বার রেস্টুরেন্ট রূপে পথ চলা শুরু করল 'ক্লাব টোয়েন্টি ওয়ান', অপরদিকে একই বিল্ডিংয়ের ৬ তলায় খোলা আকাশের নীচে কফি শপ রূপে চালু হল 'সেভেন স্কাই'।


'ক্লাব টোয়েন্টি ওয়ান' এবং 'সেভেন স্কাই'-এর দুই মালিক বিশ্বজিৎ দেবনাথ ও শুক্লা দেবনাথ (Mrs. & Mr. Biswajit Debnath, Owner, 'Club 21' & 'Seven Sky') কফিশপের উন্মুক্ত খোলামেলা পরিবেশে দাঁড়িয়ে একযোগে জানিয়েছেন, "জনগণের মনোরঞ্জন তথা পরিষেবার জন্য ৪ তলার আলো আঁধারির মায়াময় পরিবেশে যেমন রয়েছে আমাদের 'ক্লাব টোয়েন্টি ওয়ান' নামাঙ্কিত হুক্কা বার কাম রেস্টুরেন্ট, তেমনই ৬ তলার উন্মুক্ত পরিবেশে রয়েছে আমাদেরই নিজস্ব কফি শপ 'সেভেন স্কাই'।
আপাতত এই দুই কেন্দ্রে দুপুর ১২ টা থেকে রাত ১২ টা পর্যন্ত পরিষেবা পাওয়া গেলেও অতিশীঘ্র এই পরিষেবা রাত ৩ টে পর্যন্ত উপলব্ধ হবে।"
বলে রাখা ভালো, বিদ্যালয় ও পরিবহন ব্যবসায়ে সাফল্য লাভের পর ব্যবসার অন্য জগতে পদার্পণ করলেন দেবনাথ দম্পতি।

Comments