বিনায়ক অটোমোবাইলের ষষ্ঠ বিপণন কেন্দ্র খুলল তারাতলায়


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (২৪ জুলাই '২৩):- 'বিনায়ক অ্যাম্পিয়ার' (Binayak Ampere) নামের আড়ালে আজ অপরাহ্নে 'বিনায়ক অটোমোবাইল' (Binayak Automobile)-এর ষষ্ঠ বিপণন কেন্দ্র (6th Show room) খুলল তারাতলায়।

'গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড'-এর জাতীয় বিক্রয় প্রধান সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakroborty, National Sales Head, Greaves Electric Mobility Pvt. Ltd.), 'গ্রিভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড'-এর আঞ্চলিক বিক্রয় প্রবন্ধক শঙ্কর রায় (Shankar Roy, Regional Sales Manager, Greaves Electric Mobility Pvt. Ltd.), 'বিনায়ক অটোমোবাইল'-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া (Samiran Goria, Managing Director, Binayak Automobile) ও চুমকি গোড়িয়া (Chumki Goria)-র উপস্থিতিতে পথ চলা শুরু করল 'বিনায়ক অটোমোবাইল'-এর ষষ্ঠ বিপণন কেন্দ্র।
পরে অনুষ্ঠান স্থলে আসেন রেডিও জকি সোহিনী (RJ Sohini)।


"ব্যাটারি চালিত দ্বিচক্র যান নিয়ে এমনিতেই মহানগরবাসীর মনে দ্বিধাদ্বন্দ্ব রয়েছে। সেই দ্বিধাদ্বন্দ্ব দূর করতেই মূলত এগিয়ে এসেছে 'বিনায়ক অটোমোবাইল'।
দক্ষিন ২৪ পরগনার জেলা সদরে ডিলার পয়েন্ট থাকার পরেও জনসচেতনতার লক্ষ্যে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে আমাদের কর্মীরা," এমনটাই জানানো হয়েছে 'বিনায়ক অটোমোবাইল'-এর তরফ থেকে।

আজ সংবাদমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে 'বিনায়ক অটোমোবাইল'-এর ব্যবস্থাপক নির্দেশক সমীরণ গোড়িয়া জানিয়েছেন, " আমাদের বিপণন কেন্দ্র থেকে ক্রেতারা 'প্রাইমাস' (PRIMUS), 'ম্যাগনাস এক্স' (MAGNUS EX) এবং 'জিল এক্স' (ZEAL EX) নামের তিনটে ব্যাটারি চালিত যান দেখতে ও কিনতে পারবেন। এর পাশাপাশি ব্যাটারি চালিত দ্বিচক্রযানের মেরামতি, রক্ষনাবেক্ষন ও গৃহ পরিষেবাও এই বিপণন কেন্দ্র থেকে উপলব্ধ হবে।"

জেনে রাখা ভালো, রয়েল অরেঞ্জ, হ্যাভলক ব্লু, বাক ব্ল্যাক ও হিমালয়ান হোয়াইট নামের চারটে পৃথক রঙে পাওয়া যাবে 'প্রাইমাস'।
'ম্যাগনাস এক্স' মিলবে গ্যালাকটিক গ্রে, মেটালিক রেড, গ্রাফাইট ব্ল্যাক, গ্লেসিয়াল হোয়াইট ও ওসিয়ান ব্লু-র মতো পাঁচটা রঙে।
অন্যদিকে 'জিল এক্স' পাওয়া যাবে স্টোন গ্রে, আইভরি হোয়াইট ও ইণ্ডিগো ব্লু-র মতো তিনটে আলাদা রঙে।

সমীরণ গোড়িয়া জানিয়েছেন, "ব্যাটারি চালিত দ্বিচক্রযানগুলো ৮৬ হাজার থেকে ১ লাখ ৯ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে।"

Comments