পরশুদিন থেকে কোলকাতায় শুরু হচ্ছে কোলকাতা ট্যুরিজম ফেয়ার


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (১৪ জুন '২৩) :- ১৬ জুন থেকে কোলকাতার 'ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র' (Kshudiram Anusilan Kendra, Kolkata)-এ শুরু হতে চলেছে ত্রিদিবসীয় 'কোলকাতা ট্যুরিজম ফেয়ার' (Kolkata Tourism Fair)।
আজ মধ্যাহ্নে কোলকাতা প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরেন আয়োজক সংস্থার কর্মকর্তাগণ।

সাংবাদিকদের তথ্য প্রদান করতে গিয়ে আয়োজক সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, "১৬ তারিখ থেকে এই মেলা চলবে ১৮ জুন পর্যন্ত। প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য এই মেলা খোলা থাকবে।"

সাংবাদিকদের উদ্দেশে জারি করা এক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, "পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি, ইলেকট্রনিক্স ও পর্যটন মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo, MIC Department of IT, Electronics & Tourism, Government of West Bengal) এই মেলার উদ্বোধন করবেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে 'কোলকাতা ট্যুরিজম ফেয়ার' কমিটির সহাধ্যক্ষ কৌশিক কর, সম্পাদক অমিতাভ সরকার ও আয়োজক সংস্থার অপর কর্মকর্তা সুব্রত বণিক একযোগে জানিয়েছেন, "কয়েক মাস বাদেই আসছে বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো, তার হাত ধরেই বাঙলায় চলে আসবে শীতকাল। এই সময় বাঙালীদের মধ্যে অনেকেই ঘর ছেড়ে বাইরে ঘুরতে যান। এই ভ্রমণ যাতে প্রতারণাহীন, নিরুপদ্রব হতে পারে সে বিষয়ে নিজেদের শিক্ষিত করার নানা উপকরণ মেলা প্রাঙ্গণে থাকবে।"

Comments