খুঁটিপুজো সম্পন্ন করল প্রফুল্ল কানন বালক বৃন্দ (পূর্ব)


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৮ জুন '২৩):- উল্টোরথের পবিত্র তিথিতে আসন্ন দুর্গোপুজোর মাতৃমণ্ডপের খুঁটিপুজো সেরে ফেলল কোলকাতা বিমানবন্দর সংলগ্ন কেষ্টপুরের প্রফুল্ল কানন বালক বৃন্দ (পূর্ব) ক্লাব।

ক্লাবের তরফ থেকে সভাপতি সঞ্জীত ধর, সম্পাদক মানসকুমার নন্দী এবং দুই সাংস্কৃতিক সম্পাদক সুভাষ বসাক ও মলয় বিশ্বাস একযোগে জানান, "এই বছর ৩২ তম বর্ষে পদার্পণ করছে ক্লাবের মাতৃ আরাধনা। শিল্পী দেবতোষ করের ভাবনা প্রকাশ পাবে সমগ্র মূর্তি সহ সমগ্র মাতৃমণ্ডপে।"

খুঁটিপুজো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধাননগর পৌরনিগমের ৪ নম্বর বরো-র অধ্যক্ষ তথা ক্লাবের পৃষ্ঠপোষক মণীশ মুখোপাধ্যায়, ক্যালকাটা জার্ণালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক ইমনকল্যাণ সেন, পরিচালক বাদল সরকার, অভিনেত্রী ও মডেল পারমিতা ব্যানার্জি, মডেল সুরভি দাস সহ স্থানীয় একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।


খুঁটিপুজো অনুষ্ঠানে উপস্থিত থেকে 'অল ইণ্ডিয়া ফেয়ার প্রাইস শপ ডিলার্স ফেডারেশন'-এর সাধারণ সম্পাদক এবং ক্লাবের অন্যতম কর্ণধার বিশ্বম্ভর বসু জানান, "আজ খুঁটিপুজোর অঙ্গ রূপে একদিকে যেমন ছিল স্থানীয় শিশু ও কিশোর-কিশোরীদের বসে আঁকো প্রতিযোগিতা, তেমনই ছিল বৃক্ষরোপণ সহ ৩০০ শিশুদের মধ্যাহ্নভোজের ব্যবস্থা।"

Comments