জীবন বীমা নিগমের এজেন্টদের উদ্দেশ্যে গুরু শিষ্য সম্মেলন হয়ে গেল কোলকাতায়


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (২৬ জুন '২৩):- 'জীবন বীমা নিগম' (Life Insurance Corporation)-এর এজেন্টদের উদ্দেশ্যে আজ 'গুরু শিষ্য সম্মেলন' (Guru Shishya Sammelan) হয়ে গেল কোলকাতার মহাজাতি সদন (Mahajati Sadan, Kolkata, West Bengal)-এ।

'সিএলআইএ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন' (CLIA Welfare Association) সংক্ষেপে সিডব্লুএ (CWA)-র উদ্যোগে এবং কেএমডিও ১ (KMDO 1)-এর পরিচালনায় আজ কোলকাতার মহাজাতি সদন প্রেক্ষাগৃহে হয়ে গেল এই 'গুরু শিষ্য সম্মেলন'।

জীবন বীমা নিগমের এজেন্টদের পেশাদারি মনোভাব বৃদ্ধি জনিত উজ্জীবনী বক্তব্যের পাশাপাশি আজ গত বছরের সেরা এজেন্টদের পুরস্কার প্রদান সহ ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্ব।

অনুষ্ঠানে প্রধান অতিথি রূপে উপস্থিত থেকে সংস্থার জাতীয় অধ্যক্ষ জগদীশ ঝাওয়ার (Jagadish Jhawar, National President, CWA) জানান, "জীবন বীমা নিগমের ১১০০ এজেন্ট আজ একযোগে উপস্থিত থেকে যেভাবে পেশাদারি মনোভাবের পরিচয় দিয়ে উজ্জীবনী বক্তব্য শ্রবণ করে নিজেদের শ্রীবৃদ্ধি করলেন তা এককথায় অভূতপূর্ব।"

সিডব্লুএ কেএমডিও ১-এর সচিব অবিনাশকুমার জয়সওয়াল (Avinash Kumar Jaiswal, Secretary, CWA KMDO 1) জানিয়েছেন, "২০১১ সালে এই সংস্থার প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই এই সংস্থা এজেন্টদের পেশাদারি মনোভাব বাড়ানোর জন্য কাজ করে চলেছে। এজেন্টদের মোটিভেট, ট্রেনিং তথা ডেভলপমেন্টের জন্য কাজ করে চলেছে আমাদের সংস্থা।"

আজকের অনুষ্ঠানে এজেন্টদের মোটিভেট করার জন্য উপস্থিত ছিলেন ক্রেজি কাজিম রাজা (Crazy Kazim Raja, National Crazy Speaker)। রাজার বক্তব্য শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন কোলকাতার এজেন্টরা।

১১০০ এজেন্টের সমাগমে পরিপূর্ণ অনুষ্ঠান গৃহে উপস্থিত ছিলেন সংস্থার আঞ্চলিক প্রবন্ধক (পূর্বাঞ্চল) অজয় কুমার (Ajoy Kumar, Zonal Manager, Eastern Region) সহ, অধ্যক্ষ বিপ্লব পাল (Biplab Paul, President, CWA KMDO 1) কোষাধ্যক্ষ বুদ্ধদেব চক্রবর্তী (Buddhadev Chakroborty, Treasure, CWA KMDO 1) সহ একাধিক পদস্থ কর্মকর্তাগণ।

Comments