চলতি বছরের শারদ সেরা শিরোপা পর্বের জন্য শুরু হতে চলেছে নাম নথিভুক্তি পর্ব


হীরক মুখোপাধ্যায়

কোলকাতা (১১ জুন '২৩) :- চলতি বছরের শারদোৎসবে পশ্চিমবঙ্গের ৩ জেলার ৩০০ পুজো মণ্ডপকে বিচারের আওতায় আনতে চলেছে 'শারদ সেরা শিরোপা' পুরস্কার  প্রদানকারী সংস্থা 'ফ্রেণ্ডজ মিডিয়া এন্টারটেনমেন্ট প্রাঃ লিঃ' (Friendzz Media Entertainment Pvt. Ltd.) এবং 'ইনার আই' (Inner Eye)। গতকাল কোলকাতায় এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে দুই সংস্থা একযোগে এই ঘোষণা করে।

'ইনার আই'-এর তরফ থেকে স্বস্তিকা রায় (Swastika Roy, Inner Eye) জানিয়েছেন, "এই বছর আমাদের পুজো পরিক্রমা তথা বিচার পর্বের জন্য কোলকাতা, হাওড়া ও হুগলি জেলার দুর্গোৎসব আয়োজনকারী ৩০০ বারোয়ারি সংস্থার নাম নথিভুক্ত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।"

বলে রাখা ভালো, গত বছর সুনামের সাথেই এই দুই সংস্থা পুজো পরিক্রমা তথা পুরস্কার প্রদান করেছিল।

অন্যদিকে 'ফ্রেণ্ডজ মিডিয়া এন্টারটেনমেন্ট প্রাঃ লিঃ'-এর তরফ থেকে শুভজিৎ বোস ও ঐন্দ্রিলা সাঁতরা (Shubhojit Bose & Oindrila Santra, Friendzz Media Entertainment Pvt. Ltd.) একযোগে বলেছেন, "এই বছর আমাদের পুজো পরিক্রমা তথা বিচার পর্ব দ্বিতীয় বর্ষে পদার্পণ করতে চলেছে। আমরা আশাবাদী গত বছরের থেকেও জাঁকজমক সহকারে এই বছর আমরা পুজো পরিক্রমা তথা বিচার পর্ব সম্পন্ন করতে পারব। শীঘ্রই শুরু হবে এই বছরের 'শারদ সেরা শিরোপা' পর্বের জন্য নাম নথিভুক্ত করার কাজ।" 

প্রসঙ্গত উল্লেখ্য, সাংবাদিক সম্মেলনে নবাগত মডেলদের ছবি সহযোগে প্রস্তুত এক বাৎসরির ক্যালেন্ডার-এর আবরণ উন্মোচনও করা হয়েছে। 




  



Comments