ঋতুপর্ণা সেনগুপ্ত, নচিকেতা চক্রবর্তী ও মৌবনী সরকারের উপস্থিতিতে বিধাননগরে হয়ে গেল মিস মিসেস ইণ্ডিয়া ২০২৩ প্রতিযোগিতা


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (৭ মে '২৩):- ভূ প্রকৃতি ও পরিবেশকে পূর্বাবস্থায় ফিরিয়ে আনার তাগিদে ও বাস্তুতন্ত্র পুনরুদ্ধারের আহ্বান জানিয়ে এই যুগের বিশিষ্ট গীতিকার, সুরকার, কণ্ঠসঙ্গীত শিল্পী তথা সঙ্গীত পরিচালক নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakrabarty, Music Personality), টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta, Actress Tollywood Film Industries) এবং মৌবনী সরকার (Moubani Sarkar, Actress, Tollywood Film Industries) ও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিধাননগরের 'রাজকুটীর' (Rajkutir, Saltlake)-এ হয়ে গেল 'ইণ্ডী রয়েল' (Indie Royal)-এর পরিচালনায় এবং 'ট্রানিসটিকস ডাটা টেকনোলজিস প্রাইভেট লিমিটেড' (Tranistics Data Technologies Pvt. Ltd) ও 'লিটল হাব' (Little Hub) সহ একাধিক সংস্থার সহযোগিতায় ' ষষ্ঠ মিস মিসেস ইণ্ডিয়া ২০২৩' (6th Edition of 'Miss Mrs India 2023') প্রতিযোগিতা।


আয়োজক সংস্থা 'ইণ্ডী রয়েল'-এর প্রতিষ্ঠাতা রোলি ত্রিপাঠী (Roli Tripathi, Founder, Indie Royal Queen Pageants Pvt. Ltd.) জানিয়েছেন, "ষষ্ঠতম মিস মিসেস ২০২৩ নাম থেকেই বোঝা যাচ্ছে এই প্রতিযোগিতা মূলতঃ বিবাহিত ও অবিবাহিত নারীদের খেতাবী প্রতিযোগিতা।"

সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে এই প্রতিযোগিতার অন্যতম বিচারক নিতু সাহা (Nitu Saha, Jury) জানিয়েছেন, "ভারতীয় সংস্কৃতিকে না ভোলার কথা স্মরণ করাতে মোট ৫২ জন প্রতিযোগিনী 'মিস', 'মিসেস' এবং 'ক্লাসিক' বিভাগে প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আবেদন করেছিলেন। ভার্চুয়াল ভাবে ৬ বার ও সামনাসামনি ৩ বার প্রশিক্ষণ দেওয়ার পর আজ মূল পর্বে ৪০ জন প্রতিযোগিনী অংশ নিয়েছেন। তিনটে বিভাগ থেকে প্রথম তিনজনকে পুরস্কৃত করার পাশাপাশি অন্যান্যদেরও নানাবিধ পুরস্কার প্রদান করা হবে।"


প্রসঙ্গত উল্লেখ্য, মঞ্চে প্রতিযোগিনী ও আয়োজকবৃন্দের যৌথ অনুরোধে দু কলি গানও নিজের গলায় গেয়ে শোনান নচিকেতা চক্রবর্তী।

Comments