নির্মাণের পথে দ্বিভাষিক কাহিনীচিত্র কেয়ার অফ এ জার্নি



হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (১৮ এপ্রিল '২৩):- নির্মাণের পথে দ্বিভাষিক কাহিনীচিত্র (Bilingual Feature Film) 'কেয়ার অফ এ জার্নি' (C/o A Journey)।
আজ 'কোলকাতা প্রেস ক্লাব'-এ 'ইসমাইল ফিল্ম প্রোডাকশন' (Ismaile Film Production)-এর তরফ থেকে এক সাংবাদিক সম্মেলন করে এই তথ্য পরিবেশন করা হয়েছে।

প্রতীক সরকার নির্দেশিত (Director : Pratik Sarkar), ইসমাইল মল্লিক প্রযোজিত (Producer : Ismaile Mallick) বাংলা এবং হিন্দী (Bengali & Hindi) দ্বিভাষিক এই কাহিনীচিত্রে অভিনয় করবেন টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর অন্যতম অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় ওরফে অরুণোদয় (Rahul @ Arunoday Bandyopadhyay, Actor), সুমনা দাস (Sumana Das, Actress) শিশু শিল্পী রূপম মণ্ডল (Rupam Mandal, Child Artist) সহ আরো অনেকে।

আজ সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা রাহুল জানান, "এই কাহিনীচিত্রের কেন্দ্রীয় চরিত্র পাটু (রূপম মণ্ডল), সে তার জন্মাবধি অদেখা বাবাকে খোঁজার জন্য ১১ মাইল গ্রাম থেকে একদিন কোলকাতায় চলে আসে। সেই সময় পাটু-র সাথে আমার দেখা হয়, গড়ে ওঠে অসমবয়সী দুজনের বন্ধুত্ব। এভাবেই এগিয়ে চলবে কাহিনীচিত্র।"

কাহিনীচিত্রের প্রযোজক ইসমাইল মল্লিক জানিয়েছেন, "মে মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ঝাড়গ্রামে ও কোলকাতায় শুরু হবে 'ইসমাইল ফিল্ম প্রোডাকশন'-এর দ্বিতীয় কাহিনীচিত্র 'কেয়ার অফ এ জার্নি'-র দৃশ্যগ্রহণ পর্ব।" 

Comments