মুক্তির প্রহর গুনছে বাংলা কাহিনীচিত্র জন্মান্তর


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (১৪ এপ্রিল '২৩):- মুক্তির প্রহর গুনছে নবীন চিত্র পরিচালক অরিজিৎ (Young Film Director Aarijit)-এর কাহিনীচিত্র 'জন্মান্তর' (Janmantar, Feature Film)। আসন্ন বাংলা নববর্ষের যে কোনো সময় বিভিন্ন সিনেমা হলে মুক্তি পেতে পারে এই কাহিনীচিত্র।

গতকাল সন্ধ্যায় গিরিশ পার্ক সংলগ্ন এক সম্মেলন কক্ষে 'জন্মান্তর'-এর পোস্টার লঞ্চ (Poster Launch)-এর সাথে সাথে এই কাহিনীচিত্রের প্রথম টিজারও সামনে আনা হয়।


বলে রাখা ভালো, 'পায়েল পাল প্রোডাকশন' (Payel Paul Production) সম্প্রতি কোলকাতায় প্রথম বার (1st time at Kolkata) স্বাধীন চিত্র পরিচালক এবং লেখক লেখিকাদের একই ছাদের তলায় সংঘবদ্ধ করার উদ্দেশ্যে 'বেঙ্গল ফিল্ম লিট ফেস্টিভ্যাল' (Bengal Film Lit. Festival) আয়োজন করতে চলছে।
তারই অঙ্গ রূপে আজ নীলাক্ষী সেনগুপ্ত-র 'মিটিং ইন দ্য মাউন্টেন' (Meeting in the Mountain, Directed by Nilakshi Sengupta) এবং অরিজিৎ-এর জন্মান্তর চলচ্চিত্রের প্রথম রূপ প্রকাশ করা হল।



সাংবাদিক পায়েল পাল (Payel Paul, Reporter), অভিনেত্রী শ্রেয়া সরকার (Shreya Sarkar, Actress), লেখিকা রূপালী সরকার (Rupali Sarkar, Author) এবং শিক্ষিকা মমতা রায় (Mamata Roy, Teacher) সহ অন্যান্য একাধিক বিশিষ্ট ব্যক্তি এবং কলাকুশলীদের উপস্থিতিতে প্রকাশিত হয় পুনর্জন্ম সংক্রান্ত বাংলা চলচ্চিত্র 'জন্মান্তর'-এর পোস্টার। 


Comments