অক্ষয় তৃতীয়া উপলক্ষ্যে শ্যামসুন্দর কোম্পানী জুয়েলার্স দিতে চলেছে পক্ষকাল ব্যাপী বিশেষ ছাড়



হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (১৩ এপ্রিল '২৩):- অক্ষয় তৃতীয়া (Subho Akshay Tritiya) উপলক্ষ্যে 'শ্যামসুন্দর কোম্পানী জুয়েলার্স' (Shyam Sundar Co. Jewellers) দেবে পক্ষকাল ব্যাপী বিশেষ ছাড় (Special Discount on 15th April to 28th April)।

আজ টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রী (Tollywood Film Industries)- র তিন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakrabarty, Actress), সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guha Thakurta, Actress) এবং দেবলীনা কুমার (Devlina Kumar, Actress)-কে পাশে দাঁড় করিয়ে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে 'শ্যামসুন্দর কোম্পানী জুয়েলার্স'-এর অন্যতম কর্ণধার রূপক সাহা (Rupak Saha) জানান, "আসন্ন 'শুভ অক্ষয় তৃতীয়া' উপলক্ষ্যে এই বছরেও 'শ্যামসুন্দর কোম্পানী জুয়েলার্স' ক্রেতাদের উদ্দেশ্যে বেশ কিছু ছাড় ঘোষণা করেছে। ক্রেতা সাধারণ আগামী ১৫ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত 'গ্রহরত্ন'-র উপর ১৫ শতাংশ ছাড় পাবেন, সোনার গয়নার মজুরির উপর ২৫ শতাংশ ছাড়ের পাশাপাশি হীরার গহনার মজুরির উপহার ১০০ শতাংশই ছাড় পাবেন।"

'শ্যামসুন্দর কোম্পানী জুয়েলার্স'-এর পক্ষ থেকে আরো জানানো হয়েছে, "ক্রেতা সাধারণ এই নির্দিষ্ট সময়ের মধ্যে কেনাকাটা করলে বিভিন্ন ভাবে লাভবান হবেন। প্রতিটা কেনাকাটার উপর থাকবে নিশ্চিত পুরস্কারের হাতছানি। এর পাশাপাশি 'ডেইলি লাকি ড্র'-তে তিনজন সৌভাগ্যবান ক্রেতা একটা করে স্বর্ণমুদ্রা জেতার পাশাপাশি 'মেগা ড্র'-তেও তিনজন সৌভাগ্যবান ক্রেতা পাবেন একটা করে স্কুটি।"

Comments