রোটি ভ্যান সহ একাধিক সেবামূলক প্রকল্পের উন্মোচন করল ব্রেথওয়েট অ্যাণ্ড কোং লিমিটেড


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (২৭ মার্চ '২৩):- গত শনিবার 'ব্রেথওয়েট অ্যাণ্ড কোং লিমিটেড' (Braithwaite & Co. Ltd.) বাণিজ্যিক সংস্থার সামাজিক দায়বদ্ধতা (Corporate Social Responsibility) তহবিল থেকে জনসেবার উদ্দেশ্যে রোটি ভ্যান (Roti Van), যাত্রী ছাউনি (Passengers Shed) সহ কোম্পানীর চত্বরে হাই মাস্ট ফ্ল্যাগ (High Mast Flag Stand), কার্যালয়ের সম্মুখস্ত বাগানের সংস্কার (Renovation of Office Garden) সহ বিবিধ প্রকল্পের লোকার্পণ করা হয়।


'ব্রেথওয়েট অ্যাণ্ড কোং লিমিটেড'-এর জারি করা এক লিখিত প্রেস বিবৃতি অনুযায়ী শনিবার দুপুর ১২টা নাগাদ কোম্পানীর প্রধান কার্যালয় চত্বরের কাছে কলকাতার হাইড রোডের উভয় পাশে যাত্রীবাহী ছাউনি সহ পানীয় জলের কিয়স্ক (Drinking Water Kiosk)-এর লোকার্পণ করার পাশাপাশি বৃক্ষরোপণ (Afforestation) করা হয়। 

সমস্ত কর্মকাণ্ডের উদ্বোধন করেন সংস্থার চেয়ারম্যান এবং ব্যাবস্থাপক পরিচালক যতীশ কুমার (Yatish Kumar, Chairman & Managing Director, Braithwaite & Co. Ltd.) সহ সংস্থার একাধিক শীর্ষ কর্তাদের অর্ধাঙ্গিনী ও অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ।

ভারত সরকার ঘোষিত 'স্বাস্থ্য ও পুষ্টি' ভাবনার অধীনে নির্মিত 'রোটি ভ্যান'-এর কর্মারম্ভের সূচনা করেন যৌথভাবে 'ব্রেথওয়েট অ্যাণ্ড কোং লিমিটেড'-এর চেয়ারম্যান তথা ব্যবস্থাপক পরিচালক ও 'শিবহুম বালাজী সেবা ট্রাস্ট'-এর পরিচালক।

বিসিএল (BCL)-এর তরফ থেকে জানানো হয়েছে, "দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে রান্না করা তাজা খাবার বিতরণের জন্য ছাত্রলীগ ‘আপনি রোটি’ ব্র্যান্ডের অধীনে এনজিওকে উল্লিখিত গাড়িটি সরবরাহ করেছে। 'রোটি ভ্যান' শহর জুড়ে, এমনকি প্রত্যন্ত এবং গ্রামীণ এলাকা জুড়ে কাজ করবে। 'রোটি ভ্যান' থেকে তাজা এবং স্বাস্থ্যকর গরম চাপাতি এবং মিষ্টি পাবেন জনগণ।"




Comments