৩০ জন মহিলাকে নারী শক্তি সম্মান প্রদান করল পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (১৮ মার্চ '২৩):- মহিলাদের কর্মপ্রচেষ্টা, উদ্যোগ ও সাফল্যকে উৎসাহিত করার মহান উদ্দেশ্যে আজ স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ৩০ জন মহিলাকে এই বছরের 'নারী শক্তি সম্মান' (Nari Shakti Samman) প্রদান করল 'পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট' (Pink Rose's Entertainment)।

ই এম বাইপাস সংলগ্ন এক ব্যাঙ্কোয়েট হলে আজ এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মাননা প্রদান করা হয়। 'নারী শক্তি সম্মান' প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারহাটি-র বিধায়ক মদন মিত্র (Madan Mitra, MLA)।

এছাড়াও সম্মানিত অতিথি রূপে হাজির হয়েছিলেন রাজনীতিবিদ সাব্বির আলি, সমাজকর্মী আরিফ নাসির ভট্ট, নেপালের সমাজকর্মী আভা অনুপমা সহ আরো অনেকে।

'পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট'-এর তরফে জারি করা এক লিখিত প্রেস বিবৃতিতে জানানো হয়েছে, "আজকের 'নারী শক্তি সম্মান' অনুষ্ঠানে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে 'আপ টাউন লাউঞ্জ'-এর কর্ণধার জাভেদ আখতার, 'আম্মীজান রেস্তরাঁ'-র কর্ণধার আফজল খাঁ এবং প্রসিদ্ধ প্রসাধনী সামগ্রী বিক্রেতা 'ল্যাকমে'।

সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে 'পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট'-এর নির্দেশিকা হিনা কৌসর (Hina Kauser, Director, Pink Rose's Entertainment) জানিয়েছেন, "রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবান মহিলাদের খুঁজে তাঁদের কর্মোপযোগী মঞ্চ প্রদান করে জীবন পথে প্রতিষ্ঠিত করার লক্ষ্যেই কাজ করে চলেছে 'পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট'। যে সকল মহিলারা নিজেদের প্রচেষ্টায় সমাজে প্রতিষ্ঠিত হতে পেরেছেন, সেই রকম কিছু মহিলাকে আজ সম্মানিত করা হল।"

বলে রাখা ভালো, 'নারী শক্তি সম্মান' প্রদান অনুষ্ঠানের পাশাপাশি আজ 'ব্রাইডল রানওয়ে' এবং 'গ্রুম রানওয়ে' নামাঙ্কিত পৃথক দুটো কার্যক্রমেরও আজ শুভারম্ভ করেছে 'পিঙ্ক রোজেস এন্টারটেনমেন্ট'।

Comments