আমন্ত্রণ মূলক প্রদর্শনী ফুটবল খেলার মাধ্যমে আড়িয়াদহে শুরু হল দুদিনের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান


হীরক মুখোপাধ্যায় 

দক্ষিণেশ্বর (১১ ফেব্রুয়ারী '২৩):- দমদম লোকসভা নির্বাচনী ক্ষেত্রের সাংসদ সৌগত রায়, কামারহাটি বিধানসভা ক্ষেত্রের বিধায়ক মদন মিত্র এবং বরানগর বিধানসভা ক্ষেত্রের বিধায়ক তথা পশ্চিমবঙ্গ বিধানসভার উপ মুখ্য সচেতক তাপস রায়ের উপস্থিতির মাধ্যমে আজ আড়িয়াদহ তালতলা স্পোর্টিং ক্লাব-এর মাঠে শুরু হল দুই দিন ব্যাপী নক আউট ফুটবল প্রতিযোগিতা, বাজি প্রতিযোগিতা ও বিচিত্রানুষ্ঠান।

আজ মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে মোহনবাগান ও ইস্টবেঙ্গল দলের খেলোয়াড়দের মধ্যে বন্ধুত্বপূর্ণ প্রদর্শনী ফুটবল প্রতিযোগিতা উদ্বোধনের মাধ্যমে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভারম্ভ করেন কামারহাটি পৌরসভার পৌরপ্রধান গোপাল সাহা।

পরে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে গোপাল সাহা জানান, "মূল প্রতিযোগিতায় রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে খেলতে এসেছে মোট আটটা দল। প্রত্যেক দলে খেলবেন সাতজন করে খেলোয়াড়। আগামী কাল ফাইনাল ম্যাচের সাথে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান। নক আউট ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী দলকে দেওয়া হবে খগেন্দ্রনাথ ঘোষ স্মৃতি চ্যালেঞ্জ কাপ ও ২লাখ ৬৫ হাজার টাকা এবং বিজেতা দল পাবে দিলীপ ঘোষ স্মৃতি চ্যালেঞ্জ কাপ ও ২ লাখ ৩৫ হাজার টাকা।"

প্রসঙ্গত উল্লেখ্য মূল ক্রীড়া প্রতিযোগিতার আগে আমন্ত্রণ মূলক প্রদর্শনী খেলায় অংশ নিয়েছিলেন অর্পণ দে, কবীর বোস, দেবাশীষ পাল চৌধুরী, অমিতাভ চন্দ, গৌরাঙ্গ পাল, প্রতাপ সেনাপতি, বিশ্বনাথ মণ্ডল, সূর্যবিকাশ চৌধুরী, সংগ্রাম মুখার্জি, অমর গাঙ্গুলী, ত্রিজিত দাস, হুসেন মুস্তাফি ও শোভন চক্রবর্তী-র মতো খেলোয়াড়গণ।

Comments