মৃদু করোনারি আর্টারি রোগে আক্রান্ত মন্ত্রী বাবুল সুপ্রিয়


নিজস্ব প্রতিনিধি 

কোলকাতা (১৪ ফেব্রুয়ারী '২৩):- প্রেম নিবেদনের মাসে বিশ্বের একশ্রেণীর পুরুষ যখন নিজনারী বা পরনারীকে প্রেম নিবেদন করতে ব্যস্ত, ঠিক তখন 'মৃদু করোনারি আর্টারি রোগ' (Minor Coronary Artary Disease)-এ আক্রান্ত হলেন পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি ও ইলেকট্রনিক্স এবং পর্যটন বিভাগের মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriya, MIC Dept. of Information Technology, Electronics & Tourism, Government of West Bengal)।

গত ১২ তারিখ সন্ধ্যায় বুকে ব্যথা ও ঘামের সমস্যা দেখা দেয় বাবুল সুপ্রিয়র। গতকাল ওই সমস্যা নিয়েই তিনি ফিজিসিয়ান ডাঃ সপ্তর্ষি বসু এবং কার্ডিওলজিস্ট ডাঃ সরোজ মণ্ডল-এর তত্ত্বাবধানে শহরের এক নামকরা বেসরকারী হসপিটালে ভর্তি হন।

ভর্তি হওয়ার সাথে সাথেই মন্ত্রীর চিকিৎসা সংক্রান্ত একরাশ পরীক্ষা নিরীক্ষা শুরু হয়ে যায়। 'ই সি জি' (ECG)-তে সামান্য কিছু পরিবর্তন ধরা পড়লেও তা সীমার মধ্যেই ছিল। চিকিৎসকদের পরামর্শ মতো তাঁর 'করোনারি অ্যাঞ্জিওগ্রাফি' (Coronary Angiography)ও করা হয়। আর এখানেই ধরা পড়ে 'করোনারি আর্টারি রোগ'-এর কারণে বাবুলের হৃদয়ে সামান্য সমস্যা দেখা দিয়েছে।

বেসরকারী হসপিটালের তরফে ব্যবস্থাপক নির্দেশক ও মুখ্য কার্যনির্বাহী আধিকারিক ডাঃ রূপালী বসু (Rupali Basu, M.D. & C.E.O.) জানিয়েছেন, "চিকিৎসকদের পরামর্শ মতো মন্ত্রীকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।"

Comments