কোলকাতার জোকায় গড়ে উঠতে চলেছে কোলকাতার বৃহত্তম বাংলো টাউনশিপ


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (২৩ ফেব্রুয়ারী '২৩):- 'শহুরে বন'(Urban Forest) ভাবনাকে পাথেয় করে বৃহত্তর কোলকাতার জোকা (Joka)-য় 'ইমামি রিয়েলটি' (Emami Realty) উন্মোচন করল 'আস্থা' (Aastha)।

আজ এক সাংবাদিক সম্মেলন করে 'আস্থা' সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেন "আস্থা'-র মুখ্য স্থপতি সঞ্জয় পুরী (Sanjoy Puri, Chief Architect) এবং স্প্যারো-র দুই প্রধান নকশাকার রেশমী ও আশিস (Reshmi & Asish, Principal Designer, Sparrow)।

'আস্থা'-র তরফ থেকে জানানো হয়েছে, "৪০ একর জমির উপর গড়ে উঠতে চলেছে কোলকাতার প্রথম বৃহত্তম বাংলো টাউনশিপ (Biggest Bungalow Township, Kolkata) 'আস্থা'।


'আস্থা' মূলতঃ চারভাগে বিভক্ত থাকবে, এর একদিকে থাকবে ওয়েলকাম জোন (Welcome Zone), অন্যদিকে থাকবে ক্রেডিবিলিটি জোন (Credibility Zone), বাকি দু'দিকে থাকবে এক্সপেরিয়েন্স জোন (Experience Zone) ও প্যাসেজ লবি (Passage Lobby)।


'ইমামি রিয়েলটি'-র ব্যবস্থাপক নির্দেশক ও মুখ্য কার্যনির্বাহী আধিকারিক ডঃ নীতিশ কুমার (Dr. Nitesh Kumar, MD & CEO, Emami Realty) আজ সাংবাদিক সম্মেলনে জানান, "আস্থা নির্মাণে আনুমানিক খরচ হবে ৩০০ কোটি টাকা, বিক্রির জন্য ৩৭৭ টা প্রিমিয়াম বাংলো থাকবে আস্থা-র ভেতরে। প্রথম পর্যায়ে ২ থেকে ২.৪৬ কাটা জমি নিয়ে এক একটা জমির খণ্ড পাওয়া যাবে।"
 

Comments