উন্নততর চিকিৎসা পরিষেবা দেবার লক্ষ্যে উলুবেড়িয়ায় খুলল সান মাল্টিস্পেশালিটি হসপিটাল অ্যাণ্ড ডায়াগনস্টিক সেন্টার



হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (১৬ জানুয়ারী '২৩):- উন্নততর চিকিৎসা পরিষেবা দেবার লক্ষ্যে উলুবেড়িয়ার উড়িষ্যা ট্রাঙ্ক রোড লাগোয়া বাজারপাড়া এলাকায় 'সানরেস লাইফকেয়ার প্রাইভেট লিমিটেড'-এর ছত্রছায়ায় খুলল 'সান মাল্টিস্পেশালিটি হসপিটাল অ্যাণ্ড ডায়াগনস্টিক সেন্টার' (Sun Multispeciality Hospital & Diagnostic Centre)।

হাসপাতালের পাঁচ নির্দেশকের অন্যতম নির্দেশক তথা কনসালট্যান্ট অর্থোপেডিক সার্জন ডাঃ সুদীপ্ত ঘোষ (Dr. Sudipto Ghosh, Consultant Orthopedic Surgeon & Director Sun Multispeciality Hospital & Diagnostic Centre) জানান, "অ্যাপোলো হাসপাতালের সাথে চুক্তি হওয়ার ফলে এই হাসপাতালের মাধ্যমে যেমন অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকদের পরামর্শ পাওয়া যাবে তেমনই ক্ষেত্রবিশেষে তাঁদের মাধ্যমে চিকিৎসা পরিষেবাও পাওয়া যাবে।"


আজ সন্ধ্যায় ফিতে কেটে উলুবেড়িয়ার নতুন এই মাল্টিস্পেশালিটি হাসপাতালের দ্বার উন্মোচন করেন উলুবেড়িয়া পৌরসভার পৌরপ্রধান অভয়কুমার দাস।

হাসপাতাল কর্তৃপক্ষের দাবী অনুযায়ী, "উলুবেড়িয়ার বুকে ১২০ শয্যার 'সান মাল্টিস্পেশালিটি হসপিটাল অ্যাণ্ড ডায়াগনস্টিক সেন্টার' প্রথম নিয়ে এল ল্যামিনার ফ্লোর যুক্ত তিনটে মডিউলার অপেরশন থিয়েটার।" 

আজ থেকে রোগী ভর্তি সহ হাসপাতালের ৯০ শতাংশ কর্মকাণ্ড শুরু হয়ে গেলেও পয়লা বৈশাখ থেকে এই হাসপাতাল ইউএসজি, সিটি স্ক্যান ও এম আর আই-এর মতো ১০০ শতাংশ পরিষেবা দিতে পারবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

আজ সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে হাসপাতালের অন্যতম নির্দেশক ডাঃ সুদীপ্ত ঘোষ জানিয়েছেন, "আগামী ৩০ মার্চ পর্যন্ত হাসপাতালের সমস্ত পরিষেবার খরচের উপর ১৫ শতাংশ ছাড় দেওয়া হবে। পরবর্তীতে এই ছাড় ১০ শতাংশ হবে।"

Comments