পুজোর আগেই হাল ফ্যাশনের পছন্দসই জুতো নিয়ে হাজির খাদিম


হীরক মুখোপাধ্যায় 

কোলকাতা (২৪ অগস্ট '২২):- বাঙালীর শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো-র আগে বাজার ধরতে 'দুর্গাপুজো ক্যাম্পেন' (Durgapuja Champaign) শীর্ষক এক বিশেষ প্রচারে নামল দেশের অগ্রণী জুতো ও চর্মজাত দ্রব্য উৎপাদন ও বিক্রয় সংস্থা 'খাদিম ইণ্ডিয়া লিমিটেড' (Khadim India Limited)।


'দুর্গাপুজো ক্যাম্পেন'-এর অঙ্গ রূপে খ্যাতনামা দুই ইউটিউবার (Youtuber) কিরণ দত্ত ও ইন্দ্রাণী বিশ্বাস কে মডেল বানিয়ে ইতিমধ্যে ব্যাবসায়িক প্রচারে নেমে পড়েছে 'খাদিম ইণ্ডিয়া লিমিটেড'।

আজ কোলকাতার এক বিলাসবহুল হোটেলে 'খাদিম ইণ্ডিয়া লিমিটেড'-এর তরফ থেকে এক সাংবাদিক সম্মেলন করে 'দুর্গাপুজো ক্যাম্পেন' ও পুজো উপলক্ষ্যে নির্মিত নতুন হালফ্যাশনের জুতো (New Trendy Shoes), নানা ধরণের ব্যাগ (Various kind of bag, wallet etc.) সহ অন্যান্য সামগ্রীর বিষয়ে ধারণা দেন সংস্থার মুখ্য কার্যনির্বাহী আধিকারিক নম্রতা অশোক চোটরানি (CEO Namrata A Chotrani)।


সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে 'বং গাই' (Bong Guy) খ্যাত কিরণ দত্ত (Kiran Dutta) ও 'ওয়ান্ডার মুন্না' (Wonder Munna) খ্যাত ইন্দ্রাণী বিশ্বাস (Indrani Biswas) খাদিমের জুতা সম্পর্কে একযোগে ভূয়সী প্রশংসা করে জানান, "খাদিমের ভাণ্ডারে এই বছর নানান দামের পছন্দ করার মতো যথেষ্ট জুতো রয়েছে।"

'খাদিম ইণ্ডিয়া লিমিটেড'-এর পক্ষ থেকে আজ সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সংস্থার সর্বসময়ের নির্দেশক (Whole time Director) ঋত্বিক রায় বর্মন (Rittick Roy Barman) সহ আরো অনেকে।
সংস্থার তরফ থেকে সংবাদমাধ্যমকে আজ জানানো হয়েছে, "এই বছর পুজোর আগে বাজার ধরতে প্রচলিত সংবাদমাধ্যমের পাশাপাশি ডিজিট্যাল মাধ্যমেরও সহায়তা নেবে 'খাদিম ইণ্ডিয়া লিমিটেড'।

Comments